নারায়ণগঞ্জে যোগ দিয়েই দুই পুলিশ কর্মকর্তাকে ক্লোজড করলেন এসপি

sangbadbd24 sangbadbd24

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১:১২ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০১৯
সংবাদটি শেয়ার করুনঃ

নারায়ণগঞ্জে পুলিশ সুপার হয়ে যোগ দিয়েই দুই পুলিশ কর্মকর্তাকে ক্লোজড করেছেন জায়েদুল আলম। প্রত্যাহারকৃত ওই দুই পুলিশ কর্মকর্তা হলেন উপপরিদর্শক (এসআই) সজীব সরকার ও সহকারী উপপরিদর্শক (এএসআই) অজিত চন্দ্র বিশ্বাস।

নারায়ণগঞ্জের আড়াইহাজারে তালিকাভুক্ত মাদক এক ব্যবসায়ীর সঙ্গে একটি বাড়িতে ‘গানের আসর’ বসিয়ে রাতভর নেচে-গেয়ে আনন্দে মেতে উঠার অভিযোগ রয়েছে ওই দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে। সেই নাচ গানের ভিডিও দুই কর্মকর্তা ফেসবুকে লাইভও করেছিলেন।

শনিবার গভীর রাতে আড়াইহাজার থানা থেকে তাদের প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে বিশনন্দী এলাকায় একটি বাড়িতে দাওয়াতে যান আড়াইহাজার থানার এসআই সজীব সরকার ও এএসআই অজিত চন্দ্র বিশ্বাস। দাওয়াত শেষে ওই স্থানে গানের আসরের আয়োজন করা হয়।

আসরে রাতভর নেচে-গেয়ে আনন্দে মাতেন পুলিশের এই দুই কর্মকর্তা। তাদের পাশে ছিলেন আড়াইহাজার থানার চিহ্নিত মাদক ব্যবসায়ী আল-আমিন। আর নাচ-গানের পুরো অনুষ্ঠানটি নিজের ফেসবুক আইডি থেকে লাইভ করেছেন এসআই সজীব সরকার।

বিষয়টি উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের নজরে আসলে ঘটনার প্রাথমিক তদন্তে সত্যতা প্রমাণিত হয়। পরে শনিবার রাতে নারায়ণগঞ্জের সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের নির্দেশে পুলিশের ওই ই কর্মকর্তাকে পুলিশ লাইনসে প্রত্যাহার (ক্লোজড) করা হয়।

এদিকে রবিবার বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লা চাঁদমারী এলাকায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুনসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তারা।