জামালপুরে ট্রাকচাপায় ছাত্রলীগ নেতা নিহত

sangbadbd24 sangbadbd24

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১:০৫ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৯
সংবাদটি শেয়ার করুনঃ

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নিরব হাসান (২২) ট্রাকচাপায় নিহত হয়েছেন। সোমবার বিকেলে টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার সোনামুই বাজার এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। সন্ধ্যায় হাসপাতালে তার মৃত্যু হয়।

সূত্র জানায়,নিরব হাসান সরিষাবাড়ীর পিংনা সুজাত আলী কলেজের সম্মান প্রথম বর্ষের ছাত্র। বিকেলে দূর্ঘটনায় আহত হওয়ার পর সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় টাঙ্গাইল সদর হাসপাতালে তিনি মারা যান। তিনি পিংনা ইউনিয়নের কাওয়ামারা গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

প্রতিবেশি জাহিদ হাসান জানান, নিরব হাসান সোমবার বিকেলে পিংনা ইউনিয়নের কাওয়ামারা গ্রামের নিজবাড়ি থেকে মোটরসাইকেলে সিরাজগঞ্জে যাচ্ছিলেন। পথে টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার সোনামুই বাজার এলাকায় একটি দ্রুতগামী ট্রাক তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাতটার দিকে মারা যান।

তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মোহব্বত কবীর বলেন, ‘দুর্ঘটনায় পিংনা এলাকার নিরব হাসান নামে কলেজছাত্রের নিহত হওয়ার বিষয়টি জেনেছি। ঘটনাস্থল টাঙ্গাইল জেলায়।’