দুই র‌্যাব সদস্যকে গুলি করল রোহিঙ্গা সন্ত্রাসীরা

sangbadbd24 sangbadbd24

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১:১১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৯
সংবাদটি শেয়ার করুনঃ

কক্সবাজারের টেকনাফ উপজেলার রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাবিরোধী অভিযানের সময় রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন।

সোমবার (৩০ ডিসেম্বর) বিকেলে টেকনাফের হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ দুই র‌্যাব সদস্য হলেন ইমরান ও শাহাব উদ্দিন।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের ইনচার্জ (এএসপি) শাহ আলম বলেন, বিকেলে ইয়াবাবিরোধী অভিযানে গেলে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায় রোহিঙ্গা সন্ত্রাসীরা। এতে দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ হন। তাদের উন্নত চিকিৎসার জন্য সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোহিঙ্গা ক্যাম্প থেকে ইয়াবা পাচার করা হচ্ছে এমন তথ্য পেয়ে টেকনাফের হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া মৌচনী শরণার্থী ক্যাম্পে অবস্থান নেয় র‌্যাব। এ সময় সশস্ত্র রোহিঙ্গা সন্ত্রাসী দলের সদস্যরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি চালিয়ে পাহাড়ের দিকে চলে যায়। এতে দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ হলে তাদের উদ্ধার করে টেকনাফ মেরিন সিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত ডাক্তার তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান।

প্রত্যক্ষদর্শী রোহিঙ্গারা জানিয়েছেন, দিন-দুপুরে ক্যাম্প এলাকায় একদল সন্ত্রাসী র‌্যাবের ওপর গুলিবর্ষণ করে। এতে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে। এ ঘটনায় ক্যাম্পের লোকজন আতঙ্কে আছে।

টেকনাফ মেরিন সিটি হাসপাতালের চিকিৎসক নাহিদ হাসান বলেন, র‌্যাবের গাড়িতে গুলিবিদ্ধ দুই ব্যক্তিকে আনা হয়েছে। তাদের কোমরের পেছনে গুলি লেগেছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের কক্সবাজার পাঠানো হয়েছে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ বলেন, র‌্যাবের সঙ্গে রোহিঙ্গা ক্যাম্পে একটি ঘটনা ঘটেছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে। সূত্র জাগোনিউজ২৪