৭৫ বছর বয়সী বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ

sangbadbd24 sangbadbd24

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১২:৪২ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৯
সংবাদটি শেয়ার করুনঃ

৭৫ বছর বয়সী এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। আর এই অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। সম্প্রতি এ ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে।

জানা গেছে, ওই বৃদ্ধা ভাটপাড়ার বাসিন্দা। তাঁকে ধর্ষণের অভিযোগে এক প্রতিবেশীকে খুঁজছে পুলিশ। বৃদ্ধার চিকিৎসা চলছে নার্সিংহোমে।

বাড়ির লোকেরা জানিয়েছেন, কার্যত বাকরুদ্ধ রয়েছেন ওই বৃদ্ধা।

বিষয়টি মনে করিয়ে দিচ্ছে কয়েক বছর আগে রানাঘাটে বৃদ্ধা সন্ন্যাসিনীকে ধর্ষণের ঘটনা।

ওই বৃদ্ধার চার মেয়ে। তবে নিজে আলাদা বাড়ি ভাড়া করে থাকেন তিনি। বাড়িওলার সঙ্গে যোগাযোগ নিয়মিত। পাড়ার লোকেরাও খোঁজখবর রাখেন। মাকে নিয়ে নিশ্চিন্তই ছিলেন মেয়েরা।

শুক্রবার রাত থেকে বৃদ্ধার আচরণে প্রশ্ন জাগে বাড়িওয়ালার। হাসিমুখ মানুষটি শুধু কেঁদেই চলেছিলেন। কী হয়েছে জানতে চাইলে উত্তর দিচ্ছিলেন না। বাড়িওয়ালা মেয়েদের ডাকেন। শনিবার মাকে নিয়ে যান মেয়েরা। তাঁরা দেখতে পান, মায়ের সোনার চুরি, কানে সোনার দুল উধাও। রাতের দিকে রক্তক্ষরণও শুরু হয়। মেয়েদের প্রশ্নের মুখে বৃদ্ধা জানান গোটা ঘটনা। ব্যারাকপুরের হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সেখান থেকে পরে পাঠানো হয় একটি নার্সিংহোমে।

বৃদ্ধার মেয়েরা সোমবার পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন।

তাঁরা জানিয়েছেন, পাড়ার অনেকে মায়ের সঙ্গে গল্প করতে আসতেন। তাঁদেরই একজন পঞ্চাশ বছর বয়সী এক ব্যবসায়ী।

পুলিশে দায়ের করা অভিযোগে বলা হয়েছে, শুক্রবার সন্ধ্যায় মদ্যপ অবস্থায় বৃদ্ধার ঘরে ঢোকে ওই ব্যক্তি। বৃদ্ধা তাঁকে চলে যেতে বলেন। কথা না শুনে বৃদ্ধার উপরে চড়াও হয় ওই ব্যক্তি। ধর্ষণ করে গয়না কেড়ে নিয়ে পালিয়ে যায় সেই লোক।

সূত্র : আনন্দবাজার