ফৌজদারী মামলায় হাজিরা দিলো ৩ বছরের নাহিদ

sangbadbd24 sangbadbd24

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৯
সংবাদটি শেয়ার করুনঃ

সিরাজদিখান থানায় তিন বছরের শিশু নাহিদের বিরুদে মামলা হওয়ায় কোর্ট চত্বর ও এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। আজ মঙ্গলবার শিশু নাহিদ কোর্টে মামলার আসামি হিসেবে হাজিরা দিতে আসলেই ঘটনাটি সবার নজরে পরে।

সিরাজদিখান থানায় নাহিদের বিরুদ্ধে দণ্ডবিধি ১৪৩/৪৪৭/৩২৬/৩০৭/১১৪/৫০৬ ধারায় মামলা রুজু হয়েছে সিরাজদিখান থানায়। নাহিদের টিকা কার্ড থেকে জানা যায় তার জন্ম ২৭ জুলাই ২০১৬ সালে। ৩১ ডিসেম্বর ২০১৯ তার বয়স হয়েছে ৩ বছর ৫ মাস ৪ দিন। মামলা নম্বর ১৮/৩১১, তারিখ: ২৮ ডিসেম্বর ২০১৯। এজহারে নামীয় ১০ নম্বর আসামি নাহিদ (৩)

মামলার এজাহারে উল্লেখ করা হয়, এজহার নামীয় ১০ জন ছাড়া আরও ৮ থেকে ১০ জন অস্ত্রসস্ত্র নিয়ে সুরুজ্জামানের (৪২) ওপর হামলা করে। ২৬ ডিসেম্বর সন্ধ্যায় রামদা, চাপাতি, দা, বগি, হকিস্টিক, টেটা, বল্লম, লোহার রড, বাশের লাঠি নিয়ে এই শিশু নাহিদও সুরুজ্জামানের ওপর হামলা করতে আসে। নগদ টাকা পাঁচ হাজার ২০০ টাকা এবং গলায় থাকা এক ভরি ওজনের স্বর্ণের চেইন ও একটি স্যামসাং জে ২ প্রাইম মোবাইল ছিনিয়ে নেয়।

মামলার বাদী মো. মোকলেছ জানান, মামলার এজহার লেখার সময় বলা হয়েছে জাহিদ কিন্তু কম্পিউটারে নাহিদ লেখা হয়েছে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন জানান, বাদী বাহির থেকে লিখিত অভিযোগ নিয়ে আসছে। ওই অভিযোগের ভিত্তিতে মামলা রুজু হয়েছে। তবে বাদী বলছে নাহিদের বড় ভাই জাহিদকে আসামি করেছিল। ভুল বসত নাহিদের নাম হয়ে গেছে।