প্রকাশিত সংবাদের প্রতিবাদ

sangbadbd24 sangbadbd24

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৯:১০ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২০
সংবাদটি শেয়ার করুনঃ

গত ২৮, জুলাই ২০২০ আপনার চাচা ভাতিজার দাদাগিরি ! শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ লিপিতে হাজী মোঃমনিরুল হক রবিন বলেন, আমার চাচা দক্ষিন সিটি কর্পোরেশনের ৪৫ নং ওয়ার্ড এর নবনির্বাচিত কাউন্সিলর হাজী মোঃ শামসুজ্জোহাকে জড়িয়ে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে উক্ত সংবাদটি,মিথ্যা বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যমুলক প্রতিবেদনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আমি হাজী মোঃ মনিরুল হক রবিন প্রতিবাদ লিপিতে আরো জানাচ্ছি যে উক্ত প্রতিবেদনে বলা হয়েছে আমি চাঁদাবাজি ও মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছি উক্ত বিষয়গুলো ভিত্তিহীন ও আমি কখনো বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলাম না আমার রাজনীতির শুরু জাতীয় পার্টির রাজনীতি থেকে এখনো জাতীয় পার্টির সাথেই রয়েছি আমি দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিরোধী আন্দোলন করে আসছি ৪৫ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর হাজী শামসুজ্জোহা আমার সম্পর্কে চাচা হওয়ার সুবাদে আমি তাহাকে মাদক বিরোধী আন্দোলন এর সহযোগিতা করায় এলাকার এক শ্রেণী মাদক ব্যবসায়ী আমার ও আমার চাচা কাউন্সিলর হাজী মোঃ শামসুজ্জোহা এর বিরুদ্ধে । একটি চক্র অপপ্রচার চালাচ্ছেন ও আপনার প্রতিবেদককে কোনো এক অদৃশ্য কারনে মিথ্যা তথ্য দিয়ে আমাদের বিরুদ্ধে সংবাদটি প্রচার করেছে ও আমাদের ভাবমর্যাদা ক্ষুণ্ন করার হীন উদ্দেশ্যেই আপনার প্রতিবেদক এর সহযোগীতায় কল্পকাহিনী প্রচার করা হয়েছে।

সাংবাদিকতার নীতিমালার সুস্পষ্ট লঙ্ঘনও। সাংবাদিকতা পেশার প্রতি আমাদের অনেক শ্রদ্ধাবোধ রয়েছে এজন্য আমি মনে করি উক্ত অনলাইন নিউজ পোর্টাল কর্তৃপক্ষ সঠিক তথ্য নিয়ে সংবাদ প্রকাশিত করলে কর্তৃপক্ষকে সাধুবাদ জানাতাম ।

উক্ত যেসকল অভিযোগ করা হয়েছে সবকয়টি বানোয়াট মনগড়া অভিযোগ উক্ত চক্রটি আমাকে হয়রানি করার জন্যই এসব মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমি আবারও জানাচ্ছি যে উক্ত সংবাদটি মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য মুলক সংবাদের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবেদকের বক্তব্য : সংবাদটিতে ৪৫ নং ওয়ার্ড এলাকাবাসীর মতামত ও স্থানীয় যুবলীগ নেতা ভাট্টিখানা ও ধুপখোলা স্থানীয় আওয়ালীগ নেতাদের মতামত নিয়ে এখানে কাউকে ছোট করার জন্য বা উদ্দেশ্যপ্রণোদিত হয়ে প্রতিবেদনটি করা হয়নি বা প্রতিবেদকের নিজস্ব মতামতের ভিত্তিতে সংবাদ প্রকাশ করা হয়নি।